বাংলাদেশের শীর্ষ ১০ ইউটিউবার । Top 10 YouTuber in Bangladesh

 



বাংলাদেশের শীর্ষ ১০ ইউটিউবারTop 10 YouTuber in Bangladesh





আমরা প্রতিদিন ইউটিউব এবং ফেসবুক চালাই সেখানে আমরা বিভিন্ন ভিডিও দেখে থাকি রাতারাতি ভাইরাল হতে মানুষ বিভিন্ন কাজ করে থাকে এতে তারা পরিশ্রম করে সফল হয়। আজ বাংলাদেশের শীর্ষ ১০ ইউটিউব চ্যানেল সম্পর্কে বলব তারা তাদের পরিশ্রমের কারণে জনপ্রিয় ইউটিউবরসে পরিণত হয়েছে।





১. তাওহিদ আফ্রিদি




তাওহিদ আফ্রিদি বাংলাদেশের সর্বাধিক সাবস্ক্রাইবার ইউটিউব চ্যানেল যা তার নিজের নাম "তাওহিদ আফ্রিদি" নামে পরিচালন করে। এতে প্রায় ৩.৫৭ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। যে কারণেই এখন তাকে বাংলাদেশের শীর্ষ ১০  ইউটিউবার দের মধ্যে একজন হিসাবে বিবেচনা করা হয়।


তাওহীদ আফ্রিদি তার চ্যানেলে প্রথম ভিডিওটি ৩ শে ফেব্রুয়ারী, ২০১৫ এ আপলোড করে, তবে তিনি ২০১১ সাল থেকে একজন সক্রিয় ইউটিউবার। বাংলাদেশের সবচেয়ে সাবস্ক্রাইব করা ইউটিউব চ্যানেল। মূলত তিনি বিভিন্ন দেশে ঘুরে তার বন্ধুদের সাথে ব্লগ তৈরি করে। তার চ্যানেল আপলোড করে। তার বিদেশি সুবক্রাইবেরও সংখ্যা অনেক বেশি ।






২. তাহসিন এন রাকিব





তাহসিন তার নিজস্ব ইউটিউব চ্যানেল "তাহসিনেশন" নামে চালান, যা ১.১৯ মিলিয়নেরও  বেশি সাবস্ক্রাইবার আছে। ২০১৭ সালে, তিনি তার ইউটিউব চ্যানেলে বিভিন্ন ইস্যুতে তার রোস্ট তৈরি করা ভিডিও পোস্ট করে ইউটিউবের মাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন।


তার রোস্টিং প্রতিভার জন্য, তাহসিনকে বাংলাদেশি তরুণেরা তাকে "ভুনা বাবার" বা "ভুনা রাজার" নামে অভিহিত করে।




৩. প্রত্যয় হেরন





প্রত্যয় হেরন বাংলাদেশের  জনপ্রিয় ইউটিউবার। প্রত্যয় এবং তার বন্ধুরা "দ্য অজাইরা লিমিটেড" চ্যানেলটি পরিচালনা করেন, যা বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ইউটিউব চ্যানেল। তারা রিমিক্স গান তৈরি করে এবং এই চ্যানেলে আপলোড করে, এছাড়াও বিভিন্ন মজাদার ভিডিও, শর্ট ফিল্ম  তৈরি করে থাকে ।


তার সম্প্রতি নির্মিত সর্বাধিক দেখা গানটি হলো 'বোশেন বোশেন, বইসা জান' যা ২৯ মিলিয়ন ভিউ পেয়েছে। চ্যানেলের বর্তমানে ৩ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।






৪. সালমান মোক্তাদির





সালমান মুকতাদির বেশিরভাগ বাংলাদেশের প্রথম ইউটিউবার হিসাবে পরিচিত, যদিও কেউই এটি পুরোপুরি আশ্বাস দিতে পারে না। তাঁর চ্যানেলের নাম হলো "সালমন দ্য ব্রাউনফিশ" যা ফেব্রুয়ারী, ২০১২ সালে তৈরি হয়েছিল । এটি বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ইউটিউব চ্যানেল। এই চ্যানেলের মাধ্যমে, সালমান মানুষকে হাসাতে এবং নিজের চারপাশের সমস্ত অন্যায়ের বিরুদ্ধে তাদের জাগ্রত করতে নিজের তৈরি ভিডিও আপলোড করে । সাম্প্রতিক কালের সবচেয়ে গুরুতর বিষয়গুলিতে এমনকি সালমান খুব উজ্জ্বলতার সাথে তার ভিডিওগুলি মজাদার উপায়ে তৈরি করেন। তার ভিডিওগুলি একই সাথে তথ্যবহুল।


সালমানের এই চ্যানেলটির এখন ১.৪ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। সালমান ইউটিউবে একটি গৌণ অ্যাকাউন্ট চালান যা "সালমন দি পুটিমাস" নামে পরিচিত এবং বর্তমানে ৪ চার লক্ষ ৪১ হাজার সাবস্ক্রাইবার রয়েছেন।




৫.. আসিফ বিন আজাদ





আসিফ তার দুই বন্ধু রুদ্রো তাহসিন ও যাকীন আবসারের সহায়তায় তার ইউটিউব চ্যানেল “ভাইব্রাদার্স লিমিটেড” খুলেছে। মার্চ, ২০১৪ এ এবং এখন তার চ্যানেলটি বাংলাদেশের শীর্ষস্থানীয় ইউটিউব চ্যানেলগুলির মধ্যে একটি তার মোট সাবস্ক্রাইবার সংখ্যা ৫ লক্ষ ৪৯ হাজার ।


আসিফ এবং তার বন্ধুরা প্রায়ই প্রঙ্ক ভিডিও করে তবে তারা টক শো, শর্ট ফিল্ম, ও  মজার ভিডিও করে।




৬. শামীম হাসান সরকার





শামীম হাসান সরকার তার নিজস্ব ইউটিউব চ্যানেল "ম্যাঙ্গো স্কোয়াড" খোলার মাধ্যমে ২০১৪ সালে ইউটিউবের মাধ্যমে একটি জনপ্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছে, যার এখন প্রায় ১.৩১ মিলিয়নের ও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। শামীম তার দেশের সাধারণ মানুষের কল্যাণে এই চ্যানেলটি খোলেন, যা তিনি মজাদারভাবে ‘আমের জনগণ’ বলেছিলেন এবং তাঁর এই ধারণা থেকেই তিনি তার চ্যানেলটির নাম রেখেছিলেন “আমের স্কোয়াড”।


শামীম সাম্প্রতিক ইস্যুগুলিকে হাস্যকর উপায়ে রোস্ট করেছে এবং তার ভিডিওগুলির মাধ্যমে মানুষকে অমানবিক কাজের বিরুদ্ধে সচেতন করে। এই বিখ্যাত ইউটিউব চ্যানেলটি চালানোর পাশাপাশি শামীম টিভি সিরিজ, নাটক, টেলিফিল্ম ইত্যাদিতেও অভিনয় করেছেন। তার জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ব্যাচেলার পইন্ট।




৭. তুর্জয় আহমেদ সানি





ইউটিউবে তারা যে চ্যানেলটি চালাচ্ছে তার নাম দেওয়া হয়েছে "উনিকিউ ব্রাদার লিমিটেড"। এটি ২০১৭ সালে তৈরি করা হয়েছিল। তুর্যয় আহমেদ সানি তার কয়েকজন বন্ধুর সাথে এই চ্যানেলটি শুরু করেছিলেন । তারা  বিনোদন, শর্ট ফিল্ম ও মজার ভিডিও আপলোড করে থাকে।

চ্যানেলটি ৯৯৮ এরও বেশি সাবস্ক্রাইবার রয়েছেন।





৮. সাকিব রিফাত এবং সৈয়দ শামান রহমান





এই দুই বন্ধুরা তাদের নিজস্ব চ্যানেল, "বাংলা টকিজ", অক্টোবর, ২০১১  এ খোলার মাধ্যমে জনপ্রিয় ইউটিউবার্সে পরিণত হয়েছে ।

তাদের চ্যানেলটি এখন ৯ লক্ষ ৪০ হাজারের ও বেশি গসাবস্ক্রাইবার রয়েছে ।



৯. হৃদয়হমেদ শান্ত




হৃদয় আহমেদ শান্ত তার নিজের নামে ইউটিউব চ্যানেল এ শর্ট ফিল্ম আপলোড করে একটি ইউটিউব স্টারে পরিণত হয়েছেন। শীর্ষ দশ বাংলাদেশী ইউটিউবার তালিকায় তাঁর নাম যে কাউকে অবাক করে দিতে পারে তবে কেবল যে এক বছরে তিনি ১.৪৫ মিলিয়নেরো বেশি সাবস্ক্রাইবার পেয়েছেন তা প্রমাণ করে যে তিনি কতটা বিখ্যাত ।


হৃদয় ও তার বন্ধুরা মিলে এই চ্যানেলে বিভিন্ন মজার ভিডিও ও শর্ট ফিল্ম তৈরি করে।

ভিডিও গুলো জনপ্রিয় করার জন্য তারা বরিশালের ভাষা ব্যাবহার করে।


 


১০.  সাব্বির অর্ণব





জনপ্রিয় ১০ ইউটিউব বার দের মধ্যে

আরেক তরুণ তারকা, সাব্বির এবং তার কয়েকজন বন্ধু মিলে ২০১৩ সালের আগস্টে "প্রানক কিং এন্টারটেইনমেন্ট" নামে একটি ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন, যা এখন ২.৪৭ মিলিয়ন সাবস্ক্রাইবার থাকার কারণে এখন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ইউটিউব Chanel



মাসিক আয়ে শীর্ষ ১০ ধনী বাংলাদেশী ইউটিউবার, বাংলাদেশের সেরা ইউটিউবার, মাসিক আয়ে শীর্ষ ১০ ধনী বাংলাদেশী ইউটিউবার, মাসিক আয়ে শীর্ষ ১০ ধনী বাংলাদেশী ইউটিউবার 2020, বাংলাদেশের শীর্ষ ১০ মেয়ে ইউটিউবার, বাংলাদেশের সেরা ১০ ইউটিউবার, বাংলাদেশের ধনী ইউটিউবার, বাংলাদেশের ধনী ইউটিউবার ২০২০, বাংলাদেশের শীর্ষ থাকা ১০ ইউটিউবাার,বাংলাদেশে মাসিক আয়ে শীর্ষ ১০ ইউটিউবার, বাংলাদেশী শীর্ষ ১০ ধনী ইউটিউবার, ১০ জন বাংলার শীর্ষ ইউটিউবার (ভারত / বাংলাদেশের), বাংলাদেশের শীর্ষ ইউটিউবার, top 10 youtuber in bangladesh, top 10 youtubers in bangladesh, bangladeshi youtuber,  top 10 youtube channels in bangladesh, top youtuber in bangladesh, top 10 bangladeshi youtuber, top 5 bangladeshi youtuber, top 10 youtuber in bangladesh 2020, top 10 youtubers in bd, top 10 youtuber, top 10 youtuber in bd, top 10 youtubers, top 10 youtube chanel in bangladesh, top 10 richest youtuber in bangladesh 2020, most subscribed channels in bangladesh, top 10 richest you-tuber in bangladesh, youtubers, youtuber, youtube, top 10 youtubers, indian youtuber, top youtubers, youtube vs tiktok, bangladeshi youtuber, top youtube channels, indian youtubers, richest youtubers, top 10 indian youtubers, filipino youtubers, youtube channels, highest paid youtubers, top 50 youtubers, top 50 youtubers live sub count, richest youtuber, top youtubers in india,youtube vs tiktok roast,youtubers react,top 5 bangladeshi youtuber,best youtuber in india, top 5 indian youtubers, youtube india, top 10 bangladeshi youtuber, top 10 youtuber in bangladesh



This content Copyright 2020©️All right resarved Daily Study BD 

3 Comments

Post a Comment

Previous Post Next Post

Featured Video

HTML/JavaScript