আশায় নিয়োগ বিজ্ঞপ্তি । Asha Foundation Job circular-www.bdjobs.com

 


আশায় নিয়োগ বিজ্ঞপ্তি । Asha Foundation Job circular-www.bdjobs.com


আশা বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভর ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠান (MFI) -যার সেবার আওতায় রয়েছে ৩০৭৩ ব্রাঞ্চের মাধ্যমে ২৬৩৪৮ স্থায়ী কর্মীর তত্ত্বাবধানে প্রায় ৬৮.২৫ লক্ষ সদস্য। "আশা-নরপতি স্বাস্থ্য কেন্দ্র", চুনারুঘাট, হবিগঞ্জ -এ প্যাথলজি ল্যাব পরিচালনার নিমিত্তে নিম্নোক্ত পদে শর্ত সাপেক্ষে লােকবল নিয়ােগ করা হবে।


পদের নাম:


১. মেডিক্যাল টেকনােলজিস্ট-১টি



শিক্ষাগত যোগ্যতা:

বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের অধীনে মেডিকেল টেকনােলজিস্ট (ল্যাবঃ) -এ ৩ (তিন) বৎসর মেয়াদী ডিপ্লোমাধারী হতে হবে। কোনাে প্যাথলজিকেল স্বীকৃত প্রতিষ্ঠানের ল্যাবরেটরী হতে বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোসফ্ট অফিস অ্যাপ্লিকেশন, ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষ এবং ই-মেইল, ইন্টারনেট ব্রাউজিং -এ পারদর্শী হতে হবে। 

বয়স: সর্বোচ্চ ৩০ বছর ( NID) কার্ডে উল্লেখিত জন্ম তারিখ অনুযায়ী)

বেতন: মাসিক সর্বসাকুল্যে ২০,০০০/- টাকা।

কর্মস্থলঃ  "আশা- নরপতি স্বাস্থ্য কেন্দ্র", চুনারুঘাট, হবিগঞ্জ।

বেতন ভাতা ও অন্যান্য সুবিধাদিঃ  বয়স বেতন সর্বোচ্চ ৩০ কার্ডে উল্লেখিত জন্ম তারিখ অনুযায়ী) বছর (NID মাসিক সর্বসাকুল্যে ২০,০০০/- টাকা। ১ বছর শিক্ষানবিশকাল। শিক্ষানবিশকালীন এক বছর মাসিক স্থিরকৃত বেতন প্রদান করা হবে। শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামােভুক্ত করাসহ পি.এফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট, বাৎসরিক উৎসব ভাতা, নববর্ষ ভাতা, এমপ্লয়ীজ গ্রুপ বেনিফিট ফাণ্ড ইত্যাদি প্রযােজ্য হবে।


আগ্রহী প্রার্থীদের আগামী ১৯/১২/২০২০ইং -এর মধ্যে www.bdjobs.com - এর মাধ্যমে আবেদন পাঠাতে হবে।

Post a Comment

Previous Post Next Post

Featured Video

HTML/JavaScript