হস্তমৈথুন ছাড়ার উপায়। How to avoid Masterbation

 


হস্তমৈথুন ছাড়ার উপায়:


নিয়মিত নামাজ আদায় করুন এবং অন্যান্য কাজে মনোযোগ দিন। নিজের লজ্জা স্থানের দিকে যথা সম্ভব কম তাকান।


হস্তমৈথুন সম্পর্কে:


হস্তমৈথুন বা স্বমেহন বর্তমানে একটি বড় সমস্যা।ইসলামের দৃষ্টিতে এটা হারাম এবং কবীরা গুনাহ। শরীয়ত অনুযায়ী যারা হস্তমৈথুন করে তারা সীমালংগনকারী।হস্তমৈথুনের কারণে দুই ধরনের সমস্যা হয়-

১.মানসিক সমস্যা।

২.শারীরিক সমস্যা।


পুরুষ হস্তমৈথুন করলে প্রধান যেসব সমস্যায় ভুগতে পারে তার মধ্যে একটি হল নপুংসকতা। অর্থাৎ ব্যক্তি যৌন সংগম স্থাপন করতে অক্ষম হয়ে যায়।পুরুষ হস্তমৈথুন করতে থাকলে সে ধীরে ধীরে নপুংসক হয়ে যায়।


আরেকটি সমস্যা হল অকাল বীর্যপাত।অর্থাৎ খুব অল্প সময়ে বীর্যপাত ঘটে।ফলে স্বামী তার স্ত্রীকে সন্তুষ্ট করতে অক্ষম হয়।বৈবাহিক সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না।


আরো একটি সমস্যা হলে বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যায়।তখন বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ২০ মিলিয়নের কম।সন্তান জন্মদানে ব্যর্থতার দেখা দেয়। একজন পুরুষ যখন স্ত্রী গমন করেন তখন তার থেকে যে বীর্য বের হয় সে বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ৪২ কোটির মত।স্বাস্থ্যবিজ্ঞান মতে কোন পুরুষের থেকে যদি ২০কোটির কম শুক্রাণু বের হয় তাহলে সে পুরুষ থেকে কোন সন্তান হয় না।অতিরিক্ত হস্তমৈথুন পুরুষের যৌনাঙ্গকে দুর্বল করে দেয়। 


হস্তমৈথুনে যেসব ক্ষতি হয়:


১।পুরো শরীর দুর্বল হয়ে যায় এবং শরীর রোগ-বালাইয়ের যাদুঘর হয়ে যায়।

২।চোখের ক্ষতি হয়।

৩।স্মরণ শক্তি কমে যায়।

৪।মাথা ব্যথা হয় ইত্যাদি আরো অনেক 

সমস্যা হয় হস্তমৈথুনের কারণে।


আরেকটি সমস্যা হলLeakage of semen অর্থাৎ সামান্য উত্তেজনায় যৌনাঙ্গ থেকে তরল পদার্থ বের হয়।ফলে অনেক মুসলিম ভাই নামায পড়তে পারেন না।মহান আল্লাহ্‌ তা'আলার স্মরণ থেকে মুসলিমদের দূরে রাখে হস্তমৈথুন।


আর কোন নারী যখন স্বমেহন বা হস্তমৈথুন করে তখন তার Hymen(fold of mucous membrane partly closing the vagina in a virgin)break হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।অর্থাৎ তার কুমারীত্ব(Virginity)হারানোর সম্ভাবনা বেড়ে যায়।অনেকে স্বমেহন করতে গিয়ে কুমারীত্ব হারিয়ে ফেলে।


ফলে তার বিয়ে করতে সমস্যা হয়।বিয়ের পর স্বামী তার এ অবস্থা দেখে তাকে সন্দেহ করে তালাক দেয়।তাই হস্তমৈথুন নারীদের অনেক বড় সমস্যার সৃষ্টি করে।এখন একটু ভিন্ন প্রসঙ্গে আসি।


হস্তমৈথুন সম্পর্কে কিছু ইতিহাস:


মিসরীয় ফারাওদের আনুষ্ঠানিকভাবে নীল নদে হস্তমৈথুন করতে হত।


এখন আধুনিক ফারাওদের কথা বলি, 

২০০৭সালে যুক্তরাজ্যের মানুষের মাঝে করা একটি জরিপে দেখা যায়১৬থেকে ৪৪ বছরের মধ্যে ৯৫%পুরুষ ও ৭১%নারী তাদের জীবনের যে কোন সময়ে অন্তত একবার হস্তমৈথুন করেছে। ২০০৯সালে নেদারল্যান্ড অন্যান্য ইউরোপীয় দেশের সাথে যুক্তরাজ্যেও বয়সন্ধিকালীন ছেলে-মেয়েদের হস্তমৈথুন করার জন্য উৎসাহ প্রদান করা হয়।হস্তমৈথুন একটি ভাল অভ্যাস বলে তারা প্রচার করছে।


কারণ?কারণ হল ব্যবসা।হস্তমৈথুনের সাথে পর্ণোগ্রাফির খুব ঘনিষ্ঠ সম্পর্ক।জুতার সাথে মোজার,চায়ের সাথে বিস্কুটের,কাগজের সাথে কলমের যে রকম ঘনিষ্ঠ সম্পর্ক হস্তমৈথুনের সাথে পর্ণোগ্রাফিরও সেরকমই সম্পর্ক।পর্ণোগ্রাফির ব্যবসা হল কোটি কোটি টাকার ব্যবসা।পশ্চিমারা যদি হস্তমৈথুনের অপকারিতা মানুষের কাছে তুলে তাহলে তাদের ব‍্যবসার অনেক বড় ক্ষতি হবে।


হস্তমৈথুন ছাড়ার উপায়,হস্ত মৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুন ছাড়ার উপায় কী,হস্তমৈথুন ছাড়ার দোয়া,হস্থ মৈথুন ছাড়ার কিছু কার্যকরী উপায়,হস্তমৈথুন ছাড়ার উপায় জীবন সমস্যার সমাধান,হস্তমৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুনের ক্ষতি পূরণের উপায়,হস্তমৈথুন ছাড়ার উপায় জাকির নায়েক,হস্তমৈথুন ছাড়ার সহজ ও কার্যকরী উপায়,মৈথুন ছাড়ার উপায়,হাত মারা ছাড়ার উপায়,হস্তমৈথুন ত্যাগ করার উপায়,হস্ত মৈথুন ছাড়ার উপায়,হস্ত*মৈথুন ছাড়ার উপায়,হস্তমৈথুন ছাড়ার ৬টি উপায়, masterbation,masturbation,masterbation prank,masterbution,masterbation in islam,how avoid masterbation,sexually masterbation,over masturbation,masterbation short film,celebrity masterbation,masterbation interview,how to stop masterbation,no masturbation,benefits of masterbation,how to avoid masterbation,masterbation in young age,masterbation ko kaise roke,preaching on masterbation,celebreality masterbation,bad effects of masterbation,

Post a Comment

Previous Post Next Post

Featured Video

HTML/JavaScript